মিরসরাই ব্লগে আপনাকে স্বাগতম

Sunday, June 24, 2012

আগুনে পুড়ে মিরসারইয়ে এক বৃদ্ধের মৃত্যু

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় গতকাল শুক্রবার দিবাগত রাতে বসত ঘরে আগুন লাগার ঘটনায় মো. জামাল উল্লাহ (৭৫) নামের এক বৃদ্ধ মারা গেছেন।
গতকাল রাত তিনটার দিকে মিঠানালা ইউনিয়নের বোর্ড অফিসসংলগ্ন এলাকার সিরাজ উদদৌলার বাড়িতে এই অগ্নি সংযোগের ঘটনা ঘটে। আগুন লাগার কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি।
প্রথম আলো ডটকমকে দেওয়া সিরাজ উদ দৌলার স্ত্রী শিরিন আখতারের ভাষ্য, তাঁর স্বামী ঢাকায় চাকরি করেন। গতকাল রাতে তিনি, তাঁর মেয়ে সানজিদা, মা জমিলা খাতুন ও বাবা জামাল উল্লাহ ঘরে ঘুমিয়ে ছিলেন। রাত তিনটার দিকে ঘরে আগুনের ধোঁয়া ও গন্ধে তাঁদের ঘুম ভেঙে যায়। শিরিন, সানজিদা ও জমিলা দৌড়ে ঘর থেকে বের হতে পারলেও ভেতরে আটকা পড়েন জামাল উল্লাহ। তিনজনের চিত্কারে আশপাশের লোকজন বালতি দিয়ে পানি ঢেলে ঘরের আগুন নেভায়। জামাল উল্লাহ ঘর থেকে বের হতে না পারায় আগুনে পুড়ে মারা যান। খবর পেয়ে আজ সকালে পুলিশ ঘটনাস্থলে যায়। সকাল সাড়ে আটটা থেকে তাঁরা জামাল উল্লাহর লাশ উদ্ধারের চেষ্টা করছে।
শিরিন আখতারের দাবি, পূর্বশত্রুতার জের ধরে পাশের একটি জমির মালিক নূরজাহান তাঁদের ঘরে আগুন দিয়েছে। এর আগে তাঁর বিরুদ্ধে থানায় তিনটি মামলাও করেছিলেন নূরজাহান।
আগুন লাগার ঘটনার সত্যতা নিশ্চিত করে মিরসরাই থানার উপপরিদর্শক (এসআই) আবুল খায়ের প্রথম আলো ডটকমকে বলেন, এ ব্যাপারে তদন্ত চলছে।
(সংবাদ প্রথম আলো)

No comments:

Post a Comment