মিরসরাই ব্লগে আপনাকে স্বাগতম

Monday, June 25, 2012

মৃত সাইফুল এর লাশ উদ্ধার

চট্টগ্রামের মিরসরাইয়ে একটি খাল থেকে নিখোঁজ যুবক সাইফুল ইসলামের (২৮) লাশ উদ্ধার করা হয়েছে। খুনের পর লাশ খালের স্রোতে ভেসে প্রায় চার কিলোমিটার যাওয়ার পর একটি বাঁশের সঙ্গে আটকে যায়।
আজ রবিবার (২৪ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার ৩ নম্বর জোরারগঞ্জ ইউনিয়নের ঘরতাকিয়া এলাকায় খালে এলাকাবাসী সাইফুলের লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়।
রাত সাড়ে ৭টায় এ রিপোর্ট লেখার সময় ঘটনাস্থল থেকে পুলিশের লাশ উদ্ধার কাজ চলছিল। মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব মিলকী কালের কণ্ঠকে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।
নিহত সাইফুল দক্ষিণ সোনাপাহাড় গুচ্ছগ্রাম এলাকার কামাল উদ্দিনের ছেলে। কামাল এ ব্যাপারে গতকাল শনিবার পাঁচজনকে আসামী করে খুনের উদ্দেশ্যে অপহরণ মর্মে একটি মামলা দায়ের করেন।
এ ঘটনায় পুলিশ শনিবারই সন্দেহভাজন তিন যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করেন। এরা হল সোলায়মান বাদশা (৩২), নুর মোহাম্মদ মিঠু (২৮) ও সেলিম উদ্দিন (২৯)। পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিলকী জানান, জিজ্ঞাসাবাদে আটককৃতরা সাইফুলকে মেরে খালের পানিতে ভাসিয়ে দেওয়ার কথা স্বীকার করেন।
আটককৃতদের বরাত দিয়ে মিলকী বলেন, সাইফুলের সঙ্গে দীর্ঘদিন ধরে তাদের দ্বন্দ্ব চলছিল। এর জের ধরে শুক্রবার রাতে সবাই মদ পান করেন সাইফুলকেও জোরপূর্বক অতিরিক্ত মদ পান করানো হয়। এরপর তাকে পিটিয়ে পার্শ্ববর্তী খালের পানিতে ভাসিয়ে দেওয়া হয়। কয়েকদিনের টানা বৃষ্টিতে পাহাড়ি ঢলে এসময় খালে পানির স্রোত তীব্র ছিল।
(সংবাদ কালের কণ্ঠ)Read কালের কণ্ঠ Click Here! 

No comments:

Post a Comment